বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
মিলনের উৎসাহ হারিয়ে ফেলেছেন? ফিরিয়ে আনতে জাপানি কৌশল

মিলনের উৎসাহ হারিয়ে ফেলেছেন? ফিরিয়ে আনতে জাপানি কৌশল

মিলনের উৎসাহ হারিয়ে ফেলেছেন? ফিরিয়ে আনতে জাপানি কৌশল
আরোগ্য হোমিও হল এ আপনাকে স্বাগতম, এখানে আজ মিলনের উৎসাহ হারিয়ে ফেলেছে তা ফিরিয়ে আনার বিভিন্ন কৌশল থাকলে তার মধ্যে জাপানি একটি কৌশল তা নিয়ে আলোচনা কররো। চলেন কথা না বাড়িয়ে মুল আলোচনায় যায়।

যৌনতায় এক্সপেরিমেন্টের ব্যাপারে সব দেশের তুলনায় অনেকাংশেই এগিয়ে জাপান। এক সমীক্ষা বলছে, জাপান জুড়ে প্রায় প্রতিমাসেই প্রকাশ্যে আসছে যৌনতা সম্পর্কীত নতুন নতুন স্টাডি। এমনকী, জাপানজুড়ে যৌন বিষয়ক ম্যাগাজিনের বিক্রিও বাড়ছে দিনদিন। সমীক্ষা পাওয়া তথ্য অনুয়ায়ী, জাপানের মানুষরা সারাদিন চরম খাটা খাটনির পর সঙ্গমের মধ্যে দিয়েই সবচেয়ে বেশি আনন্দ লাভ করে থাকেন। তবে এই বিষয়ে কিছু জাপানীর বিরুদ্ধমতও রয়েছে। এই সমীক্ষা থেকে উছে এসেছে নতুন এক আরেক তথ্য। যৌন মিলনকে আরও দীর্ঘতর ও বেশি উত্তেজক করতে জাপানের মানুষরা অনুসরণ করছেন বিশেষ কিছু কৌশল।

জাপানি কৌশন নিয়ে আলোচনা :

পিলো সেক্স : পিলো সেক্স অর্থাৎ বালিশ যৌনতা জাপানের মানুষের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয়। তবে এই যৌনতা পুরুষের তুলনায় সবচেয়ে বেশি পছন্দ করেন নারীরাই। তবে এ ধরনের যৌনতায় পুরুষরাই অ্যাক্টিভ করে থাকেন। বালিশ যৌনতা অথাৎ বিছানায় একাধিক বালিশ ব্যবহার করা হয়। বালিশের উপরই মূলত শুয়ে থাকে সঙ্গী। তবে শুরুতে তারা সঙ্গীর শরীর স্পর্শ না করে, বালিশের সঙ্গে প্রাথমিক রতিক্রিয়া শুরু করে। এতে করে সঙ্গীর শরীরে উত্তেজনা বাড়ে। এর ফলে সঙ্গম আরও বেশি গভীর হয়ে ওঠে।

ওয়াটার সেক্স : নাম শুনেই কী ভাবছেন, স্নানঘরে যৌনতা। কিন্তু ব্যাপারটা তা নয়। তবে এই ধরনের কৌশলে জলের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। এ ক্ষেত্রে দুই জনের মধ্যে একজনের শরীর থাকবে ভেজা এবং আরেকজনের শরীর থাকবে শুকনো। সঙ্গীর জলে ভেজা শরীর থেকে জলের ছোঁয়া নেওয়ার খেলাই হচ্ছে ওয়াটার সেক্স।

ফ্লোর ইন্টিমেসি : সমীক্ষা বলছে, জাপানের বেশিরভাগ মানুষই সঙ্গমের ক্ষেত্রে বিছানাকে খুব একটা বেশি পছন্দ করে না। যৌনতার জন্য এরা সোফা, কিচেন টেবিল, বারান্দা বা রুফ টফকেই বেছে নেন সঙ্গমের জায়গা হিসেবে। তবে জাপানে এই নতুন ট্রেন্ড ফ্লোর ইন্টিমেসি। অর্থাৎ বাড়ির যে কোনও অংশের ফ্লোরকে সঙ্গমের জায়গা হিসেবে বেশি ব্যবহার করেন বেশ কিছু মানুষ। জাপানের যৌন বিশেষজ্ঞরা বলছে, এই ধরনের কৌশলে সঙ্গম আরো দীর্ঘতর হয়!

আজকের আলোচনা এখানেই শেষ করলাম। আশা করি আপনারা বুঝতে পেরেছেন। নতুন কোনো স্বাস্থ্য টিপস নিয়ে হাজির হবো অন্য দিন। সবাই সুস্থ্য, সুন্দর ও ভালো থাকুন। নিজের প্রতি যত্নবান হউন এবং সাবধানে থাকুন। যদি এই পোস্টটি আপনার ভালো লাগে এবং প্রয়োজনীয় মনে হয় তবে অনুগ্রহ করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন।

আরোগ্য হোমিও হল এডমিন  : এই ওয়েবসাইটে প্রকাশিত তথ্যগুলো কেবল স্বাস্থ্য সেবা সম্বন্ধে জ্ঞান আহরণের জন্য। অনুগ্রহ করে রেজিষ্টার্ড হোমিওপ্যাথিক পরামর্শ নিয়ে ওষুধ সেবন করুন। চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ সেবনে আপনার শারীরিক বা মানসিক ক্ষতি হতে পারে। প্রয়োজনে, আমাদের সহযোগিতা নিন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। এই ওয়েব সাইটটি কে কোন জেলা বা দেশ থেকে দেখছেন “লাইক – কমেন্ট” করে জানিয়ে দিন। যদি ভালো লাগে তবে “শেয়ার” করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com